খেলা বিনোদন

আবার একহোল ক্রিকেট আর বলিউড, বিয়ে করলেন জহির ও সাগরিকা!!

লেখকঃ সুমন খান

বিয়ে সেরে ফেললেন ভারতের ক্রিকেট তারকা জহির খান। বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটকের সাথে বৃহস্পতিবার সকালে কোর্ট ম্যারেজ করেন তিনি। বিয়ের পর দম্পতির প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জহিরের ফিটনেস স্টুডিওর প্রধান অঞ্জনা শর্মা।

চলতি বছর মে মাসে সাগরিকাকে বিয়ের প্রস্তাব দেন জহির । সাগরিকাও প্রেমিকের দেওয়া হিরার আংটি গ্রহণ করে সেই প্রস্তাবে সম্মতি জানান। এর আগে এই তারকা জুটি প্রেম করেছেন টানা দুই বছর।  ‘ম্যাড ব্রাইড’ শিরোনামে সাগরিকার অন্য একটি ছবি বুধবার বিকেলেই ছড়িয়ে পড়ে ওয়েব দুনিয়ায়। এ দিন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে মালাবদল করেন জহির-সাগরিকা। আগামী ২৭ নভেম্বর মুম্বাইয়ের তাজমহল প্যালেসে হবে গ্র্যান্ড রিসেপশন। বলিউড ও ক্রিকেট জগতের প্রথম সারির তারকারা সেখানে উপস্থিত থাকবেন।

সাগরিকা ও জহিরের বিবাহোত্তর সংবর্ধনার নিমন্ত্রণপত্র ইন্টারনেটে ভাইরাল হওয়ার দুই দিন পরই এসেছে তাদের বিয়ের খবর। বম্বে টাইমসের খবর অনুযায়ী, বৃহস্পতিবার বিকেলে মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে ককটেল পার্টি দেবেন এই দম্পতি। আগামী রবিবার মেহেন্দির অনুষ্ঠান রয়েছে। সে দিন থেকেই সোমবার বিকেলের রিসেপশনের জন্য প্রস্তুতি শুরু হয়ে যাবে।

সংগৃহীতঃ এনডিটিভি

ফেসবুক মতামত

জন মত দিয়েছেন

Show Buttons
Hide Buttons

সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।


সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।