বিনোদন

আরও একবার বিতর্ক উস্কে উত্তেজক ভিডিওতে দুঃসাহসী মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে

পুনম পাণ্ডে

টুইটারে পুনম গত ক’দিন ধরে ছবি পোস্ট করে চলেছেন। সব ছবিতেই তিনি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দৃশ্যমান। এর মধ্যে ২৩ ডিসেম্বরের ছবিটিতে তার উর্ধ্বাঙ্গ পুরোপুরি উন্মোচিত অবস্থায় দেখা যাচ্ছে। এই সবগুলি ছবিই তার নতুন ভিডিও-র স্ক্রিনশট বলে জানিয়েছেন পুনম। ভিডিওটি নিয়ে যে নেটিজেনদের মধ্যে হইচইয়ের সূচনা হয়ে গিয়েছে তা বলাই বাহুল্য।

২০১৬ সালে ‘জিঙ্গল বুবস’ নামের একটি ভিডিও ইউটিউবে পোস্ট করেছিলেন তিনি। যথারীতি সেখানেও স্বল্প পোশাকে অবতীর্ণ হয়েছিলেন তিনি। এবার তাই ভক্তদের অপেক্ষা, নতুন কোন চমক দেন পুনম। বিশেষ করে একটি ছবিতে যখন অর্ধনগ্ন হয়ে দেখা দিয়েছেন!

পোশাক খুলে ফেলার প্রবণতা অবশ্য পুনমের নতুন নয়। ২০১১ বিশ্বকাপে ভারত চ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হবেন বলে জানিয়েছিলেন। যদিও সে বার বিসিসিআই বারণ করায় পোশাক খুলতে পারেননি পুনম। সে প্রতিশ্রুতি পূরণ তিনি করেন পরের বছর। ২০১২ সালে কলকাতা নাইট রাইডার্স আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার পরে গায়ে সুতো না থাকা ছবি পোস্ট করেছিলেন পুনম।

২৬ বছরের পুনমের প্রথম ছবি ছিল ‘নাশা’। ২০১৩ সালের সেই ছবিতেও যথারীতি বিতর্ক হয়েছিল প্রবল। পোস্টার থেকে শুরু করে ছবির বিষয়- সবেই ছিল আমিষ গন্ধ। পোস্টারে কেবল দু’টি প্লে কার্ডের দ্বারা শরীর ঢাকা ছিল তার। বাকি শরীর ছিল উন্মুক্ত। ছবিতে পুনম ছিলেন এক শিক্ষিকার ভূমিকায়, যিনি নিজের ছাত্রের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন।

আসলে পুনম এই বিতর্ক ভালবাসেন। না হলে গত বারের ‘জিঙ্গল বুবস’ ভিডিও-র কথা মনে করিয়ে দিয়ে আগে থেকেই কেন জানতে চাইবেন, আবার ওই রকম ভিডিও চাই কিনা! স্বাভাবিক ভাবেই ভক্তরা উচ্ছ্বসিত হয়ে জানান, তাঁরা অপেক্ষায় রয়েছেন পুনমের নতুন ভিডিও-র।

সংশ্লিষ্ট মহলের বক্তব্য, আসলে পুনম জানেন, নিজেকে শিরোনামে রাখার আর কোনও উপায় নেই। দু’টি হিন্দি ছবিতে তিনি অভিনয় করেছেন। অভিনয় করেছেন একটি তেলুগু ছবিতেও। চলেনি কোনওটিই। এমনকী, টিভি সিরিয়ালেও ট্রাই করেছেন। কিন্তু কোনওটাতেই সফল হননি তিনি। অভিনেত্রী হিসেবে তার ভবিষ্যৎ বলে যে কিছু নেই, এ কথা তিনি ভালই বোঝেন। তাই নিজেকে লাইম লাইটে রাখতে পোশাক খোলা ছাড়া তার উপায় নেই। তাই আবারও আসর সরগরম করে তুলেছেন ছবি পোস্ট করে। তার নতুন ভিডিও নিয়ে শুরু হয়েছে জল্পনা।

অভিনয়ের পরীক্ষায় ‘ডাহা ফেল’ পুনমের এখন তাই ওই একটিই তুরুপের তাস। শরীর প্রদর্শন। মানিক বন্দ্যোপাধ্যায়ের চিরকালীন সেই পঙক্তিকে সামান্য পাল্টে জানতে ইচ্ছে করে, ‘‘শরীর, শরীর, তোমার আর কিছুই নাই পুনম!’’

ফেসবুক মতামত

জন মত দিয়েছেন

Show Buttons
Hide Buttons

সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।


সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।