বিনোদন

কোহলি-আনুশকার বিয়ে ১২ ডিসেম্বর?

আগামী ১২ ডিসেম্বর কোহলি-আনুশকার বিয়ে হচ্ছে কি না, তা নিয়ে এই মুহূর্তে মিডিয়া উত্তাল। সম্ভবত, শর্মিলা ঠাকুর ও মুনসুর আলী খান পতৌদির পর দ্বিতীয়বার ক্রিকেট ও বড় পরদার এত বড় গাঁটবন্ধন হতে চলেছে, তাই উত্তেজনাটা স্বাভাবিক! তার ওপর রহস্যটা আরও বেড়ে গেছে পাত্র-পাত্রীর গোটা ব্যাপারটা লুকিয়ে রাখার প্রচেষ্টায়। বিরাট-আনুশকা শর্মা এবং তাঁর মা অসীমা, বাবা অজয়কুমার ও দাদা কর্ণেশ শর্মা দেশ ছাড়ার পর থেকেই ভারতীয় মিডিয়ায় এ নিয়ে হইচই পড়ে গেছে। তবে আনুশকা সাংবাদিকদের প্রশ্নের জবাবে শুধুমাত্র ‘থ্যাঙ্ক ইউ’ শব্দ উচ্চারণ করেছেন। আনুশকার সঙ্গে তার পরিবারও যে ভাবে মুখে কুলুপ এঁটেছিল, তা দেখে সন্দেহ তো ঘন মেঘের আকার ধারণ করেছে। নায়িকার সঙ্গে ছিলেন তাঁদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবাও। যার প্রতি শর্মা পরিবারের অটুট বিশ্বাস এবং তাঁদের যে কোনও পারিবারিক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে তাঁর উপস্থিতি আবশ্যক। অন্যদিকে দিল্লি থেকে সপরিবারে বিমান ধরেছিলেন বিরাট কোহলিও। তিনি শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না।
বিমানবন্দরের এই ঘটনা টিভিতে সবাই দেখেছে। কিন্তু এর আগে বা পরে যা ঘটেছে, অর্থাৎ বিয়ের ভেন্যু কোথায়? আরও কারা-কারা সেই অনুষ্ঠানে আমন্ত্রিত, মেকআপ কে করছেন সবটাই কিন্তু ‘শোনা যাচ্ছে’র পর্যায়ে রয়েছে। আনুশকা শর্মার মুখপাত্র জানিয়েছেন, বিয়ের খবর ভুয়ো। তবে পরিস্থিতি উল্টো ইঙ্গিতই করছে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, বিয়ের অনুষ্ঠান হবে মিলানে। কিছুদিন আগেই বান্দ্রার ফ্যামিলি কোর্টে আনুশকাকে দেখা গিয়েছিল তাঁর আইনজীবীর সঙ্গে বিয়ের রেজিস্ট্রেশন পেপার সংগ্রহ করতে। তাঁদের বিয়ে রেজিস্টার করার জন্য নাকি চারটি ডেট নেওয়া হয়েছে, ডিসেম্বরের ১২, ১৮, ২১ এবং জানুয়ারির ৫। আপাতত বিয়ের অনুষ্ঠান হবে ছোট করে। পরে দক্ষিণ মুম্বইয়ের এক নামী পাঁচতারা হোটেলে হবে রিসেপশন। আনুশকার বাবা অজয়কুমার শর্মা নাকি তাঁদের নিকটাত্মীয় এবং মেয়ের খুব কাছের বন্ধুদের বিয়ের নিমন্ত্রণ জানিয়েছেন। সেই সঙ্গে এসেছে খবরটা গোপন রাখার অনুরোধও। বিরাটের কাছের বন্ধু ও আত্মীয়রাও বিয়েতে নিমন্ত্রিত। সে তালিকায় রয়েছেন বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মাও। তিনি দিল্লি ক্রিকেটিং সার্কেলে, তার দায়িত্ব থেকে কয়েক দিনের ছুটি নিয়েছেন। দিল্লি অ্যান্ড ডিসট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির প্রধান মদন লাল জানিয়েছেন, রাজকুমার ব্যক্তিগত কারণে ছুটির দরখাস্ত করেছেন এবং সিকে নাইডু সেমিফাইনালে থাকতে পারবেন না।
ক্রিকেট জগত থেকে বিয়েতে শচিন টেন্ডুলকার এবং যুবরাজ সিংকেও আমন্ত্রণ জানানো হয়েছে বলে সংবাদ শুনা যাচ্ছে। বিরাটের ভারতীয় দলের ক্রিকেটাররা অবশ্য বিয়েতে থাকতে পারবেন না শ্রীলঙ্কার সঙ্গে ওয়ানডে সিরিজে ব্যস্ত থাকার জন্য। আমন্ত্রিতের তালিকায় বলিউড সেলেব্রিটির সংখ্যাও বেশি নয়। শাহরুখ খান এবং আমির খান ছাড়াও রয়েছেন আনুশকার প্রথম ছবির প্রযোজক আদিত্য চোপড়া এবং মণীশ শর্মা। সালমান খানের মা সালমা খান, হেলেন, দীপিকা পাড়ুকোন ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন বলেও সংবাদ আছে। বিয়েতে আনুশকা পরবেন সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা পোশাক। বিখ্যাত এই ডিজাইনারকে বেশ কয়েকবার নায়িকার বাড়িতে যেতে দেখা গিয়েছে। আর এক সূত্রের খবর অনুযায়ী, বলিউডের এক নামী মেকআপ আর্টিস্ট ইতালি উড়ে গিয়েছেন অনুষ্কার মেকআপ করার জন্য।(আনন্দবাজার)

ফেসবুক মতামত

জন মত দিয়েছেন

Show Buttons
Hide Buttons

সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।


সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।