খেলা

চমক দিয়ে টাইগারদের ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড ঘোষণা

লেখকঃ সুমন খান

আসন্ন ত্রিদেশীয় সিরিজের প্রথম ও দ্বিতীয় ওয়ানডের জন্য টাইগারদের ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার (৭ জানুয়ারি) দুপুর ৩টায় মিরপুরে সংবাদ সম্মেলনে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

মূলত টিম ম্যানেজম্যান্টের প্ল্যানিং মোতাবেক প্রথম ও দ্বিতীয় ওয়ানডের জন্য দল ঘোষণা করে বিসিবি। বিসিবির ঘোষিত স্কোয়াড থেকে বাদ পড়েছেন তাসকিন আহমেদ- সৌম্য সরকার ও লিটন কুমার দাস।  এছাড়া ঘরোয়া ক্রিকেটে ভালো করার সুবাধে সুযোগ পেয়েছেন এনামুল হক বিজয়।

এছাড়া বিপিএলে চমক উপহার দেয়ার কারণে সুযোগ পেয়েছেন সানজামুল ও উইকেট রক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন। মূলত মুশফিকুর রহমানের ব্যাকআপ হিসেবে সুযোগ পেয়েছেন মিঠুন।

ত্রিদেশী সিরিজের ১৬ সদস্যের দলঃ মাশরাফী বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহীম, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সানজামুল, মোহাম্মদ মিঠুন, মোস্তাফিজুর রহমান, মেহেদী মিরাজ, মাহমুদ উল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, নাসির হোসেন, আবুল হাসান রাজু, সাইফুদ্দিন ও এনামুল হক।

প্রসঙ্গত, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু হবে আগামী ১৫ জানুয়ারি। প্রথম দিনে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। দিবারাত্রির সবগুলো ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

ফেসবুক মতামত

জন মত দিয়েছেন

Show Buttons
Hide Buttons

সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।


সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।