রাজনীতি

“শেখ হাসিনার আমলেই তিস্তা চুক্তি হবে”- হুসাইন মোহাম্মদ এরশাদ

হুসাইন মোহাম্মদ এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফর শেষে মন্ত্রী সভা থেকে আমরা জানতে পেরেছি তিস্তার পানি চুক্তি এ সরকারের আমলেই হবে। আমি নিশ্চিত শেখ হাসিনা সরকারের আমলেই তিস্তার পানি চুক্তি বাস্তবায়িত হবে এবং করতে পারবে।

রোববার দুপুরে ব্যক্তিগত সফরে ভারত যাওয়ার পথে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আসন্ন জাতীয় নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। ৩’শ আসন নিয়ে নির্বাচনে অংশ নিবে জাতীয় পার্টি। মামলা দিয়ে আমাকে  রাজনীতি থেকে দুরে রাখতে চায়। কিন্তু সেটা আর সম্ভব নয়। দীর্ঘ ২৫ বছরের মামলা শেষ হয়েছে। আর কয়কটি মামলা রয়েছে সেটি শেষ করে আবারও মাঠে নামবো। স্বাধীনতার ৪৬ বছরে এদেশের মানুষ আওয়ামীলীগ বিএনপির প্রতি আস্থা হারিয়েছে। মানুষের শেষ বিশ্বাসের স্থান এখন জাতীয় পার্টি। মানুষের সেই বিশ্বাসকে ভরসা করে আগামী নির্বাচনে জাতীয় পার্টি দেশ পরিচালনার দায়িত্ব নিবে। জাতীয় পার্টির নেতৃত্বে ক্ষুধা, দরিদ্র ও দূর্নিতী মুক্ত দেশ গড়তে জাতীয় পার্টির নেতাকর্মীদের প্রতি আহবান রইল।

এ সময় দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, পাঁচ দিনের সফরে ভারতের কুচবিহার পৈত্রিক বাড়িতে গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদ। তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন পার্টির মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার এমপি।

এরশাদ বুড়িমারী স্থলবন্দরে পৌছলে ইমিগ্রেশন পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় তাকে শুভেচ্ছা জানাতে জাতীয় পর্টির কেন্দ্রীয় সমাজকল্যান যুগ্ন সম্পাদক রোকন উদ্দিন বাবুল, কেন্দ্রিয় সদস্য আলহাজ্ব এমজি মোস্তফাসহ স্থানীয় জাতীয় পার্টির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি ও তার সফর সঙ্গী সুনীল শুভ রায় জানান, আগামী ২৭ এপ্রিল তিনি দেশে ফিরবেন।

ফেসবুক মতামত

জন মত দিয়েছেন

Show Buttons
Hide Buttons

সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।


সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।