জাতীয় শিক্ষা

“বেহেশত ও হুরের প্রলোভনে শিক্ষার্থীদের জঙ্গিবাদে সম্পৃক্ত করা হচ্ছে”- শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী News
কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শিক্ষামন্ত্রী

বেহেশত ও হুরের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীদের জঙ্গিবাদে সম্পৃক্ত করা হচ্ছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

রোববার কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ৪৫তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শিক্ষামন্ত্রী বলেন, ‘ইসলামের কথা বলে শিক্ষার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে। তাদেরকে বেহেশত ও হুরের প্রলোভন দেখিয়ে জঙ্গিবাদে সম্পৃক্ত করা হচ্ছে। যে সকল জঙ্গির লাশ বাবা-মাও নিচ্ছেন না, তারা কীভাবে বেহেশতে যাবে? এটা বিভ্রান্তি ছাড়া আর কিছুই না।’ এর আগে সকালে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বেলুন ও পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা জাতীয় ক্রীড়া সমিতি আয়োজিত এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ৪২৪ জন শিক্ষার্থী অংশ নেবে।

ইভেন্টের মধ্যে রয়েছে ফুটবল, সাঁতার, হ্যান্ডবল ও কাবাডি। ১৮ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. এস এম ওয়াহিদুজ্জামান।

ফেসবুক মতামত

জন মত দিয়েছেন

Show Buttons
Hide Buttons

সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।


সর্বশেষ খবর জানতে ফেসবুক এ আমাদের সাথে থাকুন

আমরা প্রতিনিয়ত বিভিন্ন খবর সংগ্রহ করে থাকি আপনারই জন্য। আমরা চাই আপনারা জানুন "সদ্য সংবাদ, সবার আগে"।